Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

দুবাইয়ের ব্যাংকারের সঙ্গে প্রেম করছেন মৌনী রায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:৪৩ পিএম

শিগগিরই বিয়ে করছেন মৌনী রায়। ব্যাংকার সুরজ নাম্বিয়ারের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন মৌনী। পাওয়া যাচ্ছে এমন খবর। যদিও বলিউডের বাঙালি কন্যা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

করোনার জেরে লকডাউন চলাকালীন দুবাইতে দিদির বাড়িতে গিয়ে আটকে পড়েন মৌনী রায়। লকডাউনের মাঝে দিদির বাড়িতে থেকেই একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন মৌনী রায়। শোনা যায়, দুবাইতে থাকাকালীনই বিশেষ বন্ধু সুরজ নাম্বিয়ারের সঙ্গে সময় কাটাতে শুরু করেন মৌনী। এমনকী, নিজের জন্মদিন উপলক্ষে মৌনী যখন দুবাইতে যান, তখনও সুরজের সঙ্গে তিনি সময় কাটান বলে জানা যায়। এমনকী, মৌনী এবং সুরজের বেশ কয়েকটি ছবিও প্রকাশ্যে আসে। যদিও সুরজ তাঁর বন্ধু বলেই বার বার দাবি করেন মৌনী রায়। তবে মৌনী রায়ের ইনস্টাগ্রামের ছবিতে সুরজ নাম্বিয়ারকে বার বার 'লাইক' করতেও দেখা যায়।

২০২১ সালের শুরুতেই বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল গাঁটছড়া বাঁধছেন বলে খবর। ২০২১ সালের জানুয়ারি মাসেই বরুণ, নাতাশা গাঁটছড়া বাঁধবেন বলে খবর। করোনার জেরে বরুণ-নাতাশার বিয়ের অতিথি তালিকায় বেশ কিছু কাটছাঁট করা হলেও, জাঁকজমকে কোনও ভাটা পড়ছে না বলেই খবর। মহারাষ্ট্রের আলিবাগেই বসছে বরুণ, নাতাশার বিয়ের আসর। করোনার জেরে বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের আমন্ত্রণ পত্রও এবার ই কার্ডের মাধ্যমে আত্মীয় এবং বন্ধুবান্ধবদের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে বলে খবর। ফলে ধাওয়ান পরিবার আপাতত ছোট ছেলের বিয়ের তোড়জোড় করতেই ব্যস্ত হয়ে উঠেছেন।



 

Show all comments
  • Badol ১৯ জানুয়ারি, ২০২১, ৫:৫০ পিএম says : 0
    Ami take onk like kori
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ