Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লঞ্চে যেতে চেয়েছিলেন ঢাকা, পা হারিয়ে গেলেন হাসপাতালে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১:০৮ পিএম

তিনি তাড়াহুড়া করে লঞ্চে উঠতে গিয়ে পিছলে পড়েন এবং লঞ্চে ও পন্টুনের মাঝখানে পড়ে তার পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

শনিবার রাত আটটার দিকে দৌলতখান লঞ্চ টার্মিনালে এই ঘটনা ঘটেছে বলে জানান দৌলতখান থানার ওসি বজলার আহমেদ।

আহত যাত্রীটি ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে লঞ্চঘাটে আসেন। ঢাকাগামী লঞ্চ এমভি ফারহান-৫ টার্মিনালের দিকে ভিড়তে শুরু করলে মানুষ তাড়াহুড়ো করে লঞ্চে ওঠার চেষ্টা করে।

এসময় ভিড়ের মধ্যে ধাক্কা খেয়ে তার বাম পা পন্টুন থেকে পিছলে নীচে পড়ে যায়। পর মুহূর্তে লঞ্চটি সজোরে ধাক্কা দিলে হাঁটু থেকে নীচের অংশ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

পরে আশেপাশে থাকা মানুষ ওই বিচ্ছিন্ন পা-সহ গুরুতর আহত নারীকে উদ্ধার করে প্রথমে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় তাকে পরে ভোলার জেলা সদর হাসপাতালে এবং সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য স্পিডবোটে করে বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভিড়ের কারণেই ওই নারী ভারসাম্য হারিয়ে পড়ে গিয়ে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে বলে জানান ওসি।

এরিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এখন পর্যন্ত এ ঘটনায় কেউ কোন অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ একটি সাধারণ ডায়েরি করেছে। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ