Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সিলেট এমসি কলেজে গণধর্ষণ মামলার ছাত্রলীগ কর্মীদের বিচার শুরু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ২:৫২ পিএম

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূ গণধর্ষণ মামলায় ছাত্রলীগের আট কর্মীর বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) গঠন করেছেন আদালত। এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে আলোচিত এ মামলার বিচার শুরু হলো।

রোববার (১৭ জানুয়ারি) সকালে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক এ আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রাশিদা সাঈদা খানম এ তথ্য নিশ্চিত করেছেন। অভিযোগ গঠনের শুনানি উপলক্ষে আট আসামিকেই আজ সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে হাজির করা হয় বলেও জানান তিনি।

আদালতে অর্জুন লস্কর ও মাহবুবুর রহমান রনির জামিন ও সাইফুর রহমান, মাহবুবুর রহমান রনি ও রবিউল হাসান ইসলামের পক্ষে অভিযোগপত্রের ওপর ডিসচার্জ আবেদন করা হলে আদালত তা নামঞ্জুর করেন বলে জানিয়েছেন বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।

আসামিরা হলেন— এমসি কলেজছাত্র সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রণি, মাহফুজুর রহমান মাসুম, অর্জুন লস্কর, বহিরাগত রবিউল ইসলাম, তারেক, রাজন ও তার সহযোগী আইনুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ