Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগতি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৪:০২ পিএম

লক্ষ্মীপুরের রামগতি পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থী মিলে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।
চতুর্থ দফায় আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রামগতি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে
আওয়ামীলীগের নৌকা প্রতিক নিয়ে বর্তমান মেয়র ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম মেছবাহ উদ্দীন মেজু, ধানের শীষ প্রতিক নিয়ে সাবেক মেয়র ও রামগতি পৌরসভা বিএনপির সভাপতি সাহেদ আলী পটু,জাতীয় পার্টির মনোনিত মোঃ আলমগীর হোসেন ও স্বতন্ত্র প্রার্থী আবি আব্দুল্লাহ,জামাল উদ্দীন।

রবিবার স্ব-স্ব প্রার্থী তাদের অনুসারী ও দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী কাছে এ মনোনয়ন পত্র দাখিল করেন।এসময় হাজার হাজার নেতা কর্মীদের স্লোগানে উপজেলা পরিষদ প্রাঙ্গন সরগরম হয়ে উঠে।এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১৩ ও সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন প্রার্থীরাও উৎসব মুখর পরিবেশে তাদের মনোনয়নপত্র দাখিল করেন বলে জানান উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হেকমত আলী।ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন জমা দেয়ার শেষ তারিখ ১৭ জানুয়ারী পর্যন্ত সময় নির্ধারণ ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ