Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

চার দফা দাবীতে ভোলায় পলিটেকনিক শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৪:০৯ পিএম

সারাদেশের কারিগরি শিক্ষার্থীদের সংকট নিরসনে দেয়া ৪ দফা দাবী না মানায় রবিবার সকাল ১১ টায় ভোলা-চরফ্যাশন মহাসড়ক অবরোধ করে বিভিন্ন স্লোগান দিতে থাকে ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষার্থীরা,
এসময় দুই পাশে শত শত যানবাহন আটকে পরে,
আন্দোলনরত শিক্ষার্থীরা জানায়,আমরা এর আগে ৪ দফা দাবী পেশ করেছি কিন্তু আমাদের দাবী উপেক্ষা করে পরীক্ষার রুটিন প্রকাশ করেছে কারিগরি শিক্ষা বোর্ড, কিন্তু ক্লাশ ছাড়া পরীক্ষা আমরা কিভাবে দিবো,আন্দোলন সমন্বয় কমিটির সদস্য মাকলুব ভুইয়া জানায়,আমাদের ১ বছর ইয়ার লস আমরা কোনোভাবেই মেনে নেবো না,তাই সরকারকে আহবান জানাবো যাতে দ্রুত আমাদের দাবী মেনে নিয়ে আমাদের ক্লাশে ফিরিয়ে নেয়,
শিক্ষার্থীদের আন্দোলনে পরিপেক্ষিতে কারিগরি শিক্ষা বোর্ডের বর্তমান অবস্থান সম্পর্কে অবহিত করতে কলেজ প্রশাসনের একটি টিম সেখানে বিভিন্ন বিষয় তুলে ধরেন,এসময় ভোলা পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী তাজুল ইসলাম,কম্পিউটার টেকনোলজির বিভাগীয় প্রধান জনাব তৌফিকুল ইসলাম,একাডেমিক ইনচার্জ মীর মঞ্জুর মোর্শেদ উপস্থিত ছিলেন।
এদিকে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনে যোগ দিয়ে তাদের সাথে একাত্মতা প্রকাশ করতে আসে পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান বাপ্পার নেতৃত্বে ছাত্রলীগের একটি টিম।
এসময় আগামী দিনে পলিটেকনিক ইনস্টিটিউট এর সমস্যা নিরসনে সকল যৌক্তিক দাবী আদায়ে তাদের পাশে থাকার প্রত্যাশা ব্যাক্ত করেন পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান বাপ্পা।
তার সাথে উপস্থিত ছিলেন,
যুগ্ন সাধারণ সম্পাদক আওলাদ খান, আরাফাত রহমান ইমন, সাংগঠনিক সম্পাদক রমিজ মিয়া,দপ্তর সম্পাদক রহমত উল্লাহ মুন্না প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ


আরও
আরও পড়ুন