Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ পুলিশ লাইনে পুলিশ দম্পত্তির ফ্ল্যাটে চুরি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৪:৫২ পিএম

ফতুল্লায় পুলিশ দম্পতির বাড়ীতে ঘটেছে চুরির ঘটনা। অজ্ঞাত চোরের দল ফ্ল্যাটের তালা ভেঙ্গে নগদ ৭৫ হাজার টাকা তিন ভরি স্বর্নালংকারসহ লুট করে করে নিয়ে গেছে প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল। ঘটনাটি ঘটেছে শনিবার(১৬জানুয়ারী)রাতে ফতুল্লা থানার পুলিশ লাইন টাগারপাড় এলাকায়।
এ ঘটনায় জেলা পুলিশ লাইনে কর্মরত মহিলা পুলিশ কনেস্টেবল দোলন আক্তার(২৩) বাদী হয়ে ফতুল্লা থানায় একটি চুরির মামলা দায়ের করছেন।
ফতুল্লা থানায় দায়ের করা মামলায় উল্লখ্য করা হয়েছে যে,মামলার বাদি ও তার স্বামী মোঃ রাব্বি মোল্লা পুলিশ কনেস্টেবল হিসেবে তারা উভয়েই জেলা পুলিশ লাইনে কর্মরত রয়েছে এবং স্ব পরিবারে ফতুল্লা থানার পুলিশ লাইন টাগারপাড়স্থ জান্নাত ভিলার ৫ম তলার পূর্ব পার্শ্বের ফ্ল্যাটে বসবাস করছে।
শনিবার রাত আটটায় সে ও তার স্বামী ফ্ল্যাটটি তালাবদ্ধ করে তাদের কর্মস্থলে চলে যায়। রাত দশটার দিকে বাদি বাসায় ফিরে এসে দেখতে পায় যে তার ফ্ল্যাটের তালা ভাঙ্গা দরজা খোলা।ভিতরে প্রবেশ করে দেখতে পায় যে অজ্ঞাত চোরের দল তার ঘরে থাকা নগদ ৭৫ হাজার টাকা,তিন ভরি স্বর্নালংকার ও আইফোন চুরি করে নিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ