Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক-১০৫

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৬:২৩ পিএম

রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ১০৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৪৭ জনকে আটক করে। এরমধ্যে বোয়ালিয়া থানা ১০ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ৯ জন ও ডিবি
পুলিশ ২ জনকে আটক করে। তাদের মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৩ জন গ্রেফতার করা হয়েছে।
এদিকে, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৫৮ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে তানোর থানা ৪ জন, দুর্গাপুর থানা ২ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট থানা ১ জন, বাঘা থানা ৪৯ জনকে আটক করে। যার মধ্যে ৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ২০ জনকে মাদকদ্রব্যসহ ৩২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ