Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

চাটমোহরে সাংবাদিক শাহীনের উপড় হামলা বাড়ি-ঘর ভাঙ্চুর ও প্রাণনাশের হুমকি

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৬:৪০ পিএম

পাবনার চাটমোহরে সাংবাদিক শাহীন রহমানের উপড় হামলা করে বাড়ি-ঘর ভাঙ্চুর ও প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। সাংবাদিক শাহীন রহমান চ্যানেল-২৪ এর পাবনা জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক চলনবিলের বার্তা সম্পাদক। 

১৭ জানুয়ারিতে সাংবাদিক শাহীন রহমানের উপজেলার মথূরাপুর ইউনিয়নের বাহাদুরপ্রর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার আত্মীয় বাহাদুর পুর গ্রামের আকুব্বর আলীর ছেলে নুর আলম ও গোলাম মোস্তফার ছেলে রুমন হোসেনসহ অজ্ঞাতনামা ৩/৪জন তার উপড় হামলা করে ও তার বসত বাড়ি-ঘরে ভাঙ্চুরের করেছে এবং একইসাথে হামলাকারীরা তাকে প্রাণনাশেরও হুমকিও প্রদান করেছে।
এ ঘটনার পরে সাংবাদিক শাহীন রহমান হামলা কারী দু’জন ও অজ্ঞাত ৩/৪ জনের নামে চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে থানা পুলিশ আসামীদের ধরতে অভিযান পরিচালনা করলে আসামীরা সবাই পালায়ন করে।
অভিযোগ সূত্রে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাংবাদিক শাহীন রহমানের আত্মীয় বাহাদুর পুর গ্রামের আকুব্বর আলীর ছেলে নুর আলম ও গোলাম মোস্তফার ছেলে রুমন হোসেনসহ অজ্ঞাতনামা ৩/৪জন রবিবারে তার বাড়ির পাশে বিরোধপূর্ণ জমিতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় শাহীন রহমান গাল মন্দ করতে নিষেধ করলে তারা আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায় তারা সাংবাদিককে মারধর করাসহ তার বাড়িতে হামলা করে ভাঙ্চুর করে। এতে প্রায় ৫০ হাজার টাকার ক্ষয় ক্ষতি সাধন হয়েছে বলেও অভিযোগে উল্লেখ। খবর পেয়ে পুলিশ ও চাটমোহরে কর্মরত সাংবাদিকরা তার বাড়িতে গিয়ে পরিদর্শন করে আসে। এ ঘটনায় সাংবাদিকরা তীব্র নিন্দা ও আসামীদের দ্রুত গ্রেফতারে প্রশাসনের কাছে দাবী জানায়।
ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, এমন ঘটনার পরপরই পুলিশ সেখানে যায় এবং হামলাকারীদের ধরতে অভিযানে নামে। কিন্তু হামলাকারীরা পালিয়ে গেছে। অভিযোগ পেয়েছি, পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ