Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

ফুলবাড়ীয়ায় সাংবাদিক শামসুল আলম খানের ভাতিজা শাকির খান কাউন্সিলর নির্বাচিত

ময়মনসিংহ ব‍্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৭:৪৭ পিএম

ময়মনসিংহের ফুলবাড়ীয়া পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন শাকির আহম্মেদ খান(৩০)। তিনি দৈনিক ইনকিলাব পত্রিকার বিশেষ সংবাদদাতা প্রেসক্লাব ময়মনসিংহের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ শামসুল আলম খানের ভাতিজা।
জানা যায়, নবনির্বাচিত কাউন্সিলর শাকির আহমেদ খান উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। ফলে ছাত্র জীবন থেকেই শাকির এলাকার মানুষের সেবায় কাজ করতে শুরু করে।

সংশ্লিষ্ট রির্টানিং অফিস সূত্র জানায়, ওই ওয়ার্ডে মোট সাত জন প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ‍্যে শাকির খান ডালিম প্রতিকে ৩৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বিতা বিল্লাহ হোসেনে পেয়েছেন ৩৩৪ ভোট।
এদিকে শাকির আহমেদ খানের বিজয়ের খবরে বিজয় মিছিল করে মিষ্টি বিতরন করেছে এলাকাবাসী।

নবনির্বাচিত কাউনসিলর শাকির আহমেদ খান বলেন, মহান আল্লাহর নিকট অশেষ শুকরিয়া। কৃতজ্ঞতা এলাকাবাসির প্রতি। ইনশাআল্লাহ জনগনকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ করে যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউন্সিলর নির্বাচিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ