Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহিলা মেম্বার প্রার্থীকে গণধর্ষণ

মির্জাগঞ্জে আটক ৩

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে ইউপি নির্বাচনের সম্ভাব্য মহিলা মেম্বার প্রার্থী (৪৫) গণধর্ষণের শিকার হয়েছে। উপজেলার আমড়াগাছিয় ইউনিয়নের ময়দা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রোববার ভুক্তভোগী নারী মির্জাগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে সজীব সিকদার (২৬), রাজ্জাক সিকদার (৪০) ও জলিলুর রহমান (৩০) নামে তিনজনকে আটক করেছে পুলিশ। 

অভিযোগ সূত্রে জানা যায়, ওই নারী আসন্ন ইউপি নির্বাচনে আমড়াগাছিয় ইউনিয়নের সংরক্ষিত ১, ২ ও ৩ ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী। গত শনিবার রাতে তার স্বামী বাড়ির পাশে রাস্তায় কাঠ কাটছিল। স্বামীর জন্য পান নিয়ে যাওয়ার সময় তাকে একা পেয়ে আসামিরা সাথে থাকা মাফলার দ্বারা মুখ চেপে ধরে একই এলাকার চুন্ন ফকিরের বাড়ির পাশের ফাঁকা জায়গায় নিয়ে যায়। পরে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়।
মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, মামলা রুজু করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে ও ভুক্তভোগীকে ডিএনএ পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ