Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮, ৩০ রমজান ১৪৪২ হিজরী

নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুর বারোটায় গ্রেফতারকৃত স্বামীকে হাজির করে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। গ্রেফতারকৃত স্বামী পাবনা জেলার সদর উপজেলাধীন চকবারেরা গ্রামের মৃত ভানু শেখের ছেলে মো. আনছের শেখ (৪৫)।

প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ১৩ জানুয়ারি দুপুর সাড়ে বারোটায় নাটোর জেলার লালপুর থানাধীন সাদিপুর গ্রামে রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক মহিলার লাশ উদ্ধার করে পুলিশ। পরিচয় না থাকায় অজ্ঞাতনামা হিসাবে পুলিশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে লাশ মর্গে প্রেরণ করা হয়। এরপরে মৃত মহিলার পরিচয় ও হত্যা রহস্য উদ্ঘাটনে কাজ শুরু করে জেলা পুলিশ। পুলিশের তিনটি টিমের যুগপৎ অভিযানে গত শনিবার সন্ধ্যায় নাটোরের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজার
এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
অভিযুক্ত মো. আনছের শেখের সাথে রাজবাড়ি জেলার পাংশা উপজেলার নারায়নপুর এলাকার মো. আব্দুর রহমানের কন্যা শম্পা খাতুন (২৫) এর বিয়ে হয় দুই বছর আগে। নাটোরের লালপুর থানাধীন গোপালপুর এলাকায় বাসা ভাড়া করে স্বামী-স্ত্রী হিসেবে বসবাসকালে গত বুধবার রাত ৩টায় দাম্পত্য কলহে ঝগড়ার একপর্যায়ে স্ত্রী শম্পা রাগ করে বাসা থেকে বের হয়ে যায়। স্ত্রীর পিছু নিয়ে লালপুর উপজেলার সাদিপুর এলাকায় রেল লাইনের পাশে স্ত্রীর ওড়না দিয়ে শ্বাসরোধ করে শম্পাকে হত্যা করে স্বামী মো. আনছের শেখ।
পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংকালে জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন