Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান অসদাচরণের দায়ে বরখাস্ত

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৮:২৮ পিএম

জেলার ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেনকে নাগরিকদের সাথে অসদাচরণ, উশৃংখলতার দায়ে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রোববার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের (স্থানীয় সরকার বিভাগ, স্মারক নং ৪৬.৪৯০০.০১৭.২৭.০০৪.২০২১-৪৩, তাং ১৭ জানুয়ারী- ২০২১) প্রজ্ঞাপন জারির মাধ্যমে তাকে বরখাস্ত করেন। ঐ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ আবু জাফর রিপন স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে সদর ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেনের বিরুদ্ধে সাধারণ জনগণকে লাঞ্চিত, পুজা মন্ডপের দোকান উৎপাটন,পল্লী বিদ্যুতের কর্মচারীকে শারীরিক লাঞ্চিত, স্থানীয় চিকিৎসকদের হুমকী প্রদানের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে ।
এছাড়াও ভুরুঙ্গামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টুকে হত্যা চেষ্টার ঘটনায় তার বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা হলে পুলিশ তাকে গ্রেপ্তার করেন। এ অবস্থায় তার দ্বারা প্রশাসনিক দায়িত্ব পালন সমীচীন নয় মনে করে জনস্বার্থে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে উল্লেখ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা সাময়িক বরখাস্তের কথা শুনেছেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরখাস্ত


আরও
আরও পড়ুন