Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএমইটি’র সাথে অগ্রনী ব্যাংক লিঃ এর অভিবাসন ব্যয়ের অর্থ গ্রহণ ও বিতরণ সংক্রান্ত চুক্তিপত্র স্বাক্ষর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৮:৫৯ পিএম

আজ বেলা-12.00 টায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত অভিবাসন ব্যয়ের অর্থ গ্রহণ ও বিতরণ সংক্রান্ত চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এই চুক্তিটি বিএমইটি এবং অগ্রনী ব্যাংক লিঃ এর মধ্যে সাক্ষরিত হয়েছে। এতে মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, বিএমইটি’র মহাপরিচালক মোঃ শামছুল আলম এবং অগ্রনী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামস উল ইসলাম বক্তব্য রাখেন।


বিদেশগামী কর্মী এবং বিদেশে অবস্থানরত কর্মীদের বীমা সুবিধা বৃদ্ধি ও সহজীকরণের লক্ষ্যে
নন-বাইন্ডিং স্টাডি সংক্রান্ত সভায় সমঝোতা স্মারক সাক্ষর

বিদেশগামী কর্মী এবং বিদেশে অবস্থানরত কর্মীদের বীমা সুবিধা বৃদ্ধি ও সহজীকরণের লক্ষ্যে নন-বাইন্ডিং স্টাডি সংক্রান্ত বিষয়ে আজ বেলা ০১.০০ টায় মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং Gentium Lockton নামক প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক সাক্ষরিত হয়েছে।

প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি’র উপস্থিতিতে এই সমঝোতা স্মারকে মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এবং Gentium এর উপদেষ্টা এবং সাবেক সচিব মোঃ কায়কোবাদ হোসেন স্বাক্ষর করেন। এতে আরো উপস্থিত ছিলেন মন্ত্রণালয় ও Gentium এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ