Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

১৬ মাস পর জানা গেল, আত্মহত্যা নয় হত্যা

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নওগাঁর রাণীনগরে ঘটনার দীর্ঘ এক বছর চার মাস পর জানা গেল মুনিরা বিবি (৪৫) আত্মহত্যা করেননি, বরং তাকে হত্যা করা হয়েছে। এতদিন পর ময়নাতদন্ত রিপোর্ট পেয়ে নিহতের মা সহিদা বিবি শনিবার রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত মুনিরা উপজেলার কালীগ্রাম সরদারপাড়া গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী ও রাতোয়াল গ্রামের ইয়াকুব আলীর মেয়ে।
সহিদা বিবি জানান, ৩০ বছর আগে তার মেয়ের বিয়ে হয়। ২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর দুপুরে মোবাইলফোনে তার জামাই জানান যে, তার মেয়ে বাড়ির খলিয়ানে গাছের সাথে গলায় দড়ির ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে তার জামাই আজিজুল ইসলাম বাদী হয়ে রাণীনগর থানায় একটি ইউডি মামলা দায়ের করলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মুনিরার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
সম্প্রতি সে ময়নাতদন্তের রিপোর্ট থানায় আসে। রিপোর্টে উল্লেখ করা হয় যে, মুনিরাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বিষয়টি পুলিশ মুনিরার মাকে জানালে তিনি অজ্ঞাতনামাদের আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ জানান, মামলাটি সুষ্ঠু তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৮ ফেব্রুয়ারি, ২০২১
২০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ