Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

ভারতের মধ্যপ্রদেশে ১৩ বছরের কিশোরীকে পাঁচদিনে দু’‌বার গণধর্ষণ, অভিযুক্ত ৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১০:০৩ পিএম

একদিকে নারী নিগ্রহের বিরুদ্ধে ভারতের মধ্যপ্রদেশে ১৪ দিন ধরে প্রচার চালাচ্ছে শিবরাজ সিং চৌহান সরকার, অন্যদিকে এসময়েই তার রাজ্যে ফের প্রকাশ্যে এলো ভয়াবহ এক গণধর্ষণের ঘটনা। রাজ্যের উমারিয়া জেলায় ১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে পাঁচদিনে দু’‌বার গণধর্ষণ করলো ৯ জন। জানা গেছে, এরই মধ্যে সাতজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। -আজকাল

গত ৪ জানুয়ারি কিশোরীকে অপহরণ করে তারই পরিচিত এক যুবক। সেই যুবক এবং তার ছয় বন্ধু দু’দিন ধরে গণধর্ষণ করে ওই কিশোরীকে। কাউকে বললে খুনের হুমকি দিয়ে ভিকটিমকে ছেড়ে দেওয়া হয়। কিশোরী বাড়ি ফিরে গেলেও কাউকে জানায়নি।পরে ১১ জানুয়ারি ফের অপহরণ করে অভিযুক্ত সাতজনের একজন। তাকে জঙ্গলে আটকে রেখে ধর্ষণ করা হয় এবং ডেকে আনা হয় আরও দু’‌জনকে। সেই দু’জনও কিশোরীকে আগে ধর্ষণ করেছিল। রাস্তার পাশে একটি খাবারের দোকানেও কিশোরীকে আটকে ধর্ষণ করা হয়। এরপর তাকে ছেড়ে দেয় ওই তিনজন। তখন দুই ট্রাকচালক তাকে ফের তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনার পরের দিন কোনও মতে পালিয়ে নিজের বাড়িতে যায় কিশোরী এবং থানায় অভিযোগ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ