Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

খাওয়া ও দেখার চাকরি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ঘুমনোর চাকরির কথা তো শুনেছেন! যেখানে ম্যাট্রেস কোম্পানি টানা কয়েক ঘণ্টা ঘুমনোর জন্য টাকা দেয়। সফল ভাবে ঘুমাতে পারলেই মোটা পারিশ্রমিক। তবে তার থেকেও মজাদার চাকরি রয়েছে! এবার মার্কিন এক প্রতিষ্ঠান এমন চাকরির প্রস্তাব দিয়েছে যেখানে কাজ হলো, বসে বসে পিৎজা খাওয়া ও নেটফ্লিক্স দেখা।
আমেরিকার এক ওয়েবসাইট ‘বোনাস ফাইন্ডার’ ৯ ফেব্রুয়ারি ‘ন্যাশনাল পিৎজা ডে’-তে এই কাজের সুযোগ দিচ্ছে। যেখানে নেটফ্লিক্সে ৩টি শো দেখতে হবে। সেই সঙ্গে খেতে হবে পিৎজা। শেষে তাকে পিৎজা এবং ওই শোগুলি সম্পর্কে বিস্তারিত মতামত দিতে হবে। আর এমন আরামের কাজের জন্য পাবেন ৫০০ মার্কিন ডলার (বাংলাদেশী মুদ্রায় প্রায় সাড়ে ৪২ হাজার টাকারও বেশি)। বোনাস ফাইন্ডারের ওয়েবসাইটে এই ঘোষণা করা হয়েছে। এই কাজের জন্য বোনাস ফাইন্ডারের ওয়েব সাইটে গিয়ে আপানাকে একটি ফর্ম পূরণ করতে হবে। এবং সেখানে জানাতে হবে, কেন আপনি এই কাজের জন্য সঠিক ব্যক্তি। এর পর একটি নির্বাচন প্রক্রিয়ার মধ্যে দিয়ে বেছে নেয়া হবে প্রার্থীকে। সূত্র : ডেইলি সাবাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যাট্রেস কোম্পানি

১৮ জানুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ