Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

পশ্চিম বাংলার ময়দানে নামছে শিবসেনা

‘জয় বাংলা’ লিখে হুঙ্কার সঞ্জয় রাউতের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই পশ্চিম বাংলার রাজনীতির ময়দান উত্তপ্ত হয়ে উঠছে। তৃণমূলকে সরিয়ে ক্ষমতা দখলে এবার যেন কোমর বেঁধে নেমেছে বিজেপি। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের বারবার বাংলা সফর যেন সেই ইঙ্গিতই দিচ্ছে। তবে পায়ের তলার মাটি আলগা হওয়ার আগেই নড়েচড়ে বসেছে তৃণমূলও। বাংলার রাজনৈতিক ক্ষমতা শেষমেশ কোন দিকে যাবে, এ রাজ্যের রাজনীতির ময়দানের দিকে তাকিয়ে এখন সেই প্রশ্নের উত্তর খুঁজছে গোটা দেশ। তবে এসবের মাঝেই এল বড় খবর। বাম-কংগ্রেস-ত‚ণমূল-বিজেপির মাঝে এবার এসে পড়বে শিবসেনা।
শিবসেনা সংসদ সদস্য সঞ্জয় রাউত গতকাল টুইট করে জানালেন, আর দেরি নেই। এবার বিধানসভা নির্বাচনে বাংলায় লড়বে উদ্ভব ঠাকরের দল। এদিন সঞ্জয় রাউত টুইটে লেখেন, আপনাদের জন্য বহু প্রতীক্ষিত আপডেট। পার্টি সচিব উদ্ভব ঠাকরের সঙ্গে আলোচনার পর শিব সেনা এবার বাংলার বিধানসভা নির্বাচনে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছে। আমরা শিগগিরই কলকাতায় আসছি। জয় হিন্দ, জয় বাংলা।
জানা যাচ্ছে, ১০০ সিটে প্রার্থী দিতে পারে শিবসেনা। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে কিছুদিনের মধ্যে পশ্চিম বাংলা সফরে আসতে পারেন বলেও খবর। ২০১৯ সালে লোকসভা নির্বাচনেও শিবসেনা বাংলায় ১৫ সিটে প্রার্থী দিয়েছিল। সেই সময় শিব সেনা ছিল এনডিএ-র অংশ। তবে সেবার বাংলায় ভোটের লড়াইয়ে নেমে সফল হয়নি শিবসেনা। সূত্র : জি নিউজ।



 

Show all comments
  • Jack+Ali ১৮ জানুয়ারি, ২০২১, ১১:২৮ এএম says : 0
    May Allah destroy BJP and শিবসেনা from India, May Allah help us to rule India again so that all the problem will be eliminated from our region.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ