Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ম্যানসিটির বড় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৮:৩৪ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদে ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানসিটি। জোড়া গোল করেছেন স্টোনস। জয় নিয়ে পয়েন্ট টেবিলের ২-এ উঠে এলো সিটিজেনরা।

ডাগ আউটে একজন গার্দিওলা ছক কষলে, প্রতিপক্ষের স্বস্তিতে থাকার কোনো কারণ নেই। টানা ৮ জয়ে অভীষ্ট লক্ষ্যের হাত ছোঁয়া দূরত্বে এখন ম্যানচেস্টার সিটি। টেবিল টপার ইউনাইটেডসহ শিরোপার দৌড়ে থাকা সবার চেয়ে একটা ম্যাচ কম খেলেই আছে দুই নম্বরে।
প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেসকে ঘরের মাঠে পেয়ে রীতিমতো ছেলেখেলা করেছে সিটিজেনরা। যার শুরুটা ম্যাচের ২৬ মিনিটে। কেভিন ডি ব্রুইনার অ্যাসিস্ট থেকে ম্যানসিটিকে লিড এনে দেন স্টোনস। এ নিয়ে ইপিএলে সিটিজেনদের হয়ে অ্যাসিস্টের সেঞ্চুরি হাঁকালেন বেলজিয়ান তারকা ডি ব্রুইনা।
প্রথমার্ধ্বে ওই একটা গোলই দেখেছে টিভিসেটের সামনে থাকা দর্শকরা। তবে দ্বিতীয়ার্ধে ক্রিস্টালের জালে গোল উৎসবে মাতে সিটি। ইতিহাদ স্টেডিয়ামে ৫৬ মিনিটে লিড দ্বিগুণ করেন গুন্ডোগান। ৬৮ মিনিটে নিজের জোড়া পূরণ করেন স্টোনস। স্কোরলাইন ৩-০।
৮৮ মিনিটে ফ্রি কিক থেকে প্যালেসের কফিনে শেষ পেরেকটা ঠুকে দেন রাহিম স্টার্লিং। তাতেই ৪-০ গোলের বড় জয় নিশ্চিত হয় গার্দিওলা শিষ্যদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইংলিশ প্রিমিয়ার লিগে

১৮ জানুয়ারি, ২০২১
আরও পড়ুন