Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সোনালী ব্যাংকের ১২২৭তম শাখার উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৫:৫১ পিএম

সোনালী ব্যাংক লিমিটেড রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ১২২৭ তম শাখার কার্যক্রম শুরু করেছে। সোমবার (১৮ জানুয়ারি) দেশের ২য় বৃহত্তম এই বিশ্ববিদ্যালয়ে সোনালী ব্যাংকের নতুন শাখার কার্যক্রমের উদ্বেধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মো. আব্দুস সোবহান। বিশেষ অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স যোগদান করেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান। তিনি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ব্যাংকের একটি শাখা খোলার অনুমতি প্রদানের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি যে কোন মূল্যে সর্বোচ্চ সেবার মান নিশ্চিত করার জন্য ব্যাংকারদের আহবান জানান। তিনি প্রযুক্তি নির্ভর ব্যাংকিং কার্যক্রম শুরুর জন্য সবার সহযোগীতা কামনা করেন।

সোনালী ব্যাংক রাজশাহী ডিভিশনের জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মীর হাসান মোহাম্মদ জাহিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি আনন্দ কুমার সাহা, প্রফেসর চৌধুরী এম জাকারিয়া, ট্রেজারার প্রফেসর একেএম মোস্তাফিজুর রহমান আল আরিফ ও রেজিস্ট্রারার মো. আব্দুস সালাম ও সোনালী ব্যাংকের ডোপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম। এসময় বিশ্বদ্যিালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ছাড়াও ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনালী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ