Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

নাসিরনগরে হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৭:৫১ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশে নাসিরনগর শাখার উদ্যোগে সোমবার দিনব্যাপী স্থানীয় জামিয়া মাদানীয়া মাদ্রাসার মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। হিফজুল কোরআন প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন মাদ্রাসার হাফেজে কোরআন ছাত্ররা তেলাওয়াতের প্রতিযোগিতায় অংশ নেন। 

উপজেলা শাখার সভাপতি ও উপজেলা কমপ্লেক্স মসজিদের খতিব মূফতি মোখলেছুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রেদোয়ান আহমেদের উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের জেলা সেক্রেটারী হাফেজ মোবারক হোসাইন। বিশেষ অতিথি ছিলেন বিচারক হাফেজ মাওলানা এমদাদ উল্ল্যাহ,হাফেজ হোসাইন আহমেদ,মাওলানা মাজাহারুল হক কাসেমী,মূফতি আবুল খায়ের মিসবাহ,মাওলানা ফখরুল ইসলাম।

প্রতিযোগিতায় যথাক্রমে ৫ পারা, ১০ পারা, ২০ পারা এবং ৩০ পারা গ্রুপে ১০৮ জন প্রতিযোগীর অংশগ্রহনে ব্রাহ্মণবাড়িয়া থেকে আগত হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের বিচারদের বিচার কার্যের মাধ্যমে সম্পন্ন হয়। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও দোয়ার মাধ্যমে হিফজুল কোরআন প্রতিযোগিতা সমাপ্তি হয়। এসময় হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের প্রতিনিধিগন,ওলামায়ে কেরামগনসহ বিভিন্ন মাদ্রাসার হাফেজগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ