Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষীপুরে শ্রমিকের ঝুলন্ত লাশ

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

লক্ষীপুরে রাস্তার পাশে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় কাশেম আলী (২৭) নামে এক ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার তেয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক এলাকা থেকে লাশটি উদ্ধারের পর লক্ষীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় তারা। নিহত কাশেম আলী সদর উপজেলার তেয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক গ্রামের আবু তাহেরের ছেলে। সে জসিম ব্রিকস নামে স্থানীয় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতো।
স্থানীয় ও নিহতের স্বজনরা জানায়, গত কয়েকদিন স্থানীয় জসিম ব্রিকস ফিল্ডে ইট তৈরির কাজ শেষে সোমবার ভোরে বাড়ি ফিরছিলেন শ্রমিক কাশেম আলী। সকালে আন্দারমানিক এলাকায় বাড়ির কাছাকাছি পৌঁছালে কে বা কারে তাকে হত্যার পর রাস্তার পাশে গাছের সাথে ঝুলিয়ে রাখে। এ সময় তার হাটু মাটি সাথে লেগে ছিল। পরে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। একপর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।
ল²ীপুর সদর থানার ওসি আজিজুর রহমান মিয়া বলেন, নিহতের লাশ উদ্ধারের পর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা এখনো সঠিবভাবে বলা যাচ্ছে না। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ