Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

পুলিশ সুপারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

জয়পুরহাট জেলা পুলিশের উদ্যোগে গরিব অসহায় ছিন্নমূল ও ভাসমান শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির (পিপিএম)। গতকাল সোমবার জয়পুরহাট জেলার আক্কেলপুর, কালাই, পাঁচবিবি, ক্ষেতলাল ও সদর থানায় পুলিশ সুপার শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দেন। জেলার প্রতিটি থানায় একশত সত্তর জন করে মোট আটশ’ পঞ্চাশ জন শীতার্থ মানুষকে শীতবস্ত্র দেয়া হয়।
প্রচন্ড শীতে অসহায় শীতার্ত মানুষগুলো শীতবস্ত্র পেয়ে স্বস্তি প্রকাশ করেন এবং পুলিশ বাহিনীর গর্বিত সদস্য এসপি মোহাম্মদ সালাম কবির ও তার পরিবার এবং পুলিশ বাহিনীর জন্য দোয়া করেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুস ছালাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) তরিকুল ইসলাম, সদর থানার ওসি এ কে এমন আলমগীর জাহান, কালাই থানার ওসি মো. সেলিম মালীক, আক্কেলপুর থানার ওসি আব্দুল লতিফখান, ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্রনাথ মন্ডল, পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ