Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে সংঘর্ষে যুবকের মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

সংঘর্ষের ঘটনায় এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় গুরুতর আহত ৫ জনকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত রোববার সন্ধ্যায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের খোঁচাবাড়ী এলাকায় জমি নিয়ে এ ঘটনা ঘটে। নিহত যুবক বাকিনুর ইসলাম (৩২) ভাঙ্গামোড় গ্রামের ছলিম উদ্দিন মিস্ত্রির ছেলে। বর্তমানে ভাঙ্গা মোড় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
ওই এলাকার রফিকুল ইসলাম জানান, খোঁচাবাড়ী এলাকার ছলিম মিস্ত্রি তার দুই একর জমি দীর্ঘদিন ধরে চাষাবাদ করে আসছিল। ওই জমিতে ছলিম মিস্ত্রি এ বছর সরিষা লাগায়। হঠাৎ করে এ বছর ওই এলাকার সহিদুল মেম্বার জমি গুলোর মালিকানা দাবি করেন। এ নিয়ে তাদের মাঝে বিবাদ সৃষ্টি হয়। গত ১৭ জানুয়ারি ছলিম মিস্ত্রির লোকজন ক্ষেতে সরিষা তুলতে গেলে সহিদুল মেম্বারের লোকজন বাঁধা দেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডতার এক পর্যায়ে দেশিয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষ দেশিয় অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন বাকিনুর ইসলাম (৩২) নামের এক যুবক। এ ঘটনায় গুরুতর আহত হন জহুরুল হক (৩৫), খলিল উদ্দিন (৬০), আজিমুদ্দিন (৪০), বেলাল হোসেন (৫০), আমিনুর (৩২)। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করায়।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের স্বজনরা মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ