Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙামাটিতে আগ্নেয়াস্ত্রসহ ৭ জন আটক

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাঙামাটির বিলাইছড়িতে সশস্ত্র তৎপরতায় লিপ্ত সাত সন্ত্রাসীকে অস্ত্র ও গোলাবারুদসহ আটক করেছে যৌথবাহিনী। বিলাইছড়ির উপজেলার ফারুয়া ইউনিয়নের নতুন পাড়া এলাকা থেকে এই সাত সন্ত্রাসীকে গত রোববার সন্ধ্যায় আটক করা হয় বলে জানান, রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উলাহ।
আটককৃতরা হলেন, চাইলগ্য ত্রিপুরা (৬০), বলিয়াম ত্রিপুরা (৪৮), বিরমনি ত্রিপুরা (৪৫), বিষ্ণমনি ত্রিপুরা (৪৪), লক্ষন ত্রিপুরা (৩০), জীবন ত্রিপুরা (২৬), বীর বাহাদুর ত্রিপুরা (২৬)। তারা সকলেই আঞ্চলিকদল জেএসএস এর সদস্য বলে জানা গেছে। আটকের সময় তাদের কাছ থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ৮টি কার্টুজ, বিস্ফোরক দ্রব্য, ২টি চাকু, ২টি ছবি, ৩টি সীল ও একটি চেক বই উদ্ধার করা হয়েছে।
বিলাইছড়ি থানা সূত্র জানায়, এলাকায় সন্ত্রাসী তৎপরতা বৃদ্ধি পেয়েছে বলে স্থানীয়দের অভিযোগের পর ওই এলাকায় দুইদিনের সাঁড়াশি অভিযান শুরু করে যৌথ বাহিনীর সদস্যরা। দুইদিনের টানা অভিযানে অস্ত্র গুলিসহ ওই সাত সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয় তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ