Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮, ৩০ রমজান ১৪৪২ হিজরী

সাজা শেষ হওয়ার দুই দিন আগে কয়েদির মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

সাজা শেষ হওয়ার ২ দিন আগে কুড়িগ্রাম কারাগারে অরবিন্দু চন্দ্র ওরফে বিন্দু মিস্ত্রি (৬৫) নামের এক কয়েদি মারা যান। জানা গেছে, গত ২১ ডিসেম্বর কুড়িগ্রামের রাজারহাট উপজেলার হিন্দুপাড়া গ্রামের স্বর্গীয় কৈশাল চন্দ্রের ছেলে বিন্দু মিস্ত্রি ভ্রাম্যমাণ আদালত কর্তৃক নেশাগ্রস্থ অবস্থায় শান্তি বিনষ্টের অপরাধে দোষী সাব্যস্ত হয়।
এ সময় ভ্রাম্যমাণ আদালত তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করে। ষাট ঊর্ধ্ব এই বৃদ্ধের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের সাজা নিয়ে জনমনে নানান প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
কুড়িগ্রাম কারাগারের জেলার শরিফুল ইসলাম জানান, গত রোববার অরবিন্দু নামে এক কয়েদির বুকে ব্যথা ওঠলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সে মারা যায়। তার সাজা শেষ হওয়ার আর মাত্র ২ দিন বাকি ছিল। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. পুলক কুমার সরকার জানান, হাসপাতালে ভর্তি করার পরপরই অরবিন্দু মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন