Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে নির্মাতার মামলা

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

একজন পাঞ্জাবি চলচ্চিত্র নির্মাতা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে চলচ্চিত্রের নাম নিয়ে মামলা করেছেন। এই নির্মাতার অভিযোগ অভিনেত্রীর প্রযোজনা সংস্থা তিনি যে নামে চলচ্চিত্র নির্মাণ করার পরিকল্পনা করছেন সেই নামে চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ নিয়েছেন।
জানা গেছে, তালভিন্দর সিং রাঠোর নামে পাঞ্জাবের এক চলচ্চিত্র নির্মাতা একটি দেওয়ানি আদালতে প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা পার্পল পেবল প্রডাকশনের বিরুদ্ধে এক ক্ষতিপূরণ এবং তার ‘ইক ওঙ্কার’ নমের নির্মীয়মাণ চলচ্চিত্রের নাম তার জন্য সংরক্ষণের অধিকার চেয়ে মামলা করেছেন। এই সপ্তাহেই শুনানি শুরু হবে।
মামলার বিবরণে রাঠোর প্রকাশ করেন ২০১৩ থেকে ২০১৪ সালে তিনি ‘ইক ওঙ্কার’ চলচ্চিত্রটির কাজ করেছেন, এখন এটির কাজ শেষ হবার পথে। তিনি চলচ্চিত্রটি নির্মাণে ৫ কোটি রুপি লগ্নি করেছেন। তিনি নামটির কপিরাইটও করেছেন। তিনি জানান প্রিয়াঙ্কার প্রতিষ্ঠান একই নামে চলচ্চিত্র নির্মাণ করবে বলে তিনি খবর পেয়েছেন।
রাঠোর জানান আইএমপিপিএকেও (ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রডিউসার্স অ্যাসোসিয়েশন) তিনি বিষয়টি অবহিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ