Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

ফরিদগঞ্জে তিন মণ মিষ্টি ও ১০০ কেজি দধিতে কেরোসিন ঢেলে বিনষ্ট

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৯:২৩ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জ সদর ও গৃদকালিন্দিয়া বাজারে বিএসটিআই, নিরাপদ খাদ্য অধিদপ্তর এবং পরিবেশ অধিদপ্তরের যৌথ অভিযান তিন মণ মিষ্টি ও প্রায় ১০০ কেজি দধি কেরোসিন তেল ঢেলে বিনষ্ট করা হয়েছে।

১৮ জানুয়ারি সোমবার বিকেলে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.মোস্তফা কামাল হোসেনের উপস্থিতিতে উপজেলার গৃদকালিন্দিয়া বাজারের আজিজিয়া ও ইসলামিয়া হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও খাদ্যের প্যাকেটের গায়ে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় ভোক্তা অধিকার আইন এবং বিএসটিআই এর অনুমোদন না থাকায় পৃথক দুটি মামলা (২০১৩ এর ৩৩/৩৫ ধারায়) করা হয়।

এদিকে সন্ধ্যায় উপজেলা সদরের ওয়ানস্টার হোটেল, শাহী হোটেল, হাজী আউয়াল সুইটস, আরাফাত কনফেকশনারী, মৌচাক কনফেকশনারী,জনতা হোটেলকে সর্তক করে দেয়া হয়।

অভিযানে উপস্থিত ছিলেন জেলা মার্কেটিং অফিসার রেজাউল করিম, বিএসটিআই কর্মকর্তা শহিদুল ইসলাম, নিরাপদ খাদ্য অধিদপ্তরের আনিছুর রহমান এবং ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন।

এদিকে আজিজিয়া হোটেলের ম্যানেজার মঞ্জুর আলম জানান,বিএসটিআই ও পরিবেশে অধিদপ্তরের অনুমোদন নিতে হয় এবিষয়ে তিনি জানেন না।



 

Show all comments
  • Jack+Ali ১৮ জানুয়ারি, ২০২১, ৯:৩৭ পিএম says : 0
    Those who sell food they should be killed on the spot because they are murdering so many people. If our country rule by Qur'an then no body dare to sell adulterate food.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ