Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ. লীগের কাউন্সিলর প্রার্থীর তালিকা প্রকাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় কাউন্সিলর প্রার্থীর তালিকা প্রকাশ করেছে মহানগর আওয়ামী লীগ। চসিক নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও চেয়ারম্যান দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও সদস্য সচিব মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গতকাল সোমবার এ তালিকা প্রকাশ করা হয়। 

চসিক নির্বাচনে সাধারণ এবং সংরক্ষিত ৫৫টি ওয়ার্ডে কাউন্সলর পদে ৪৮টিতে আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী হয়েছেন। দলীয় প্রার্থীর বিরুদ্ধে যারা ভোটে নেমে পড়েছেন বিজ্ঞপ্তিতে তাদের ব্যাপারে কোন সিদ্ধান্ত জানানো হয়নি। এরফলে দলের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে এ নিয়ে বিভ্রান্তি রয়ে গেছে। তাদের প্রশ্ন বিদ্রোহীদের কী হবে? বিদ্রোহীরা সমানতালে প্রচার চালিয়ে যাচ্ছেন। বিদ্রোহী হওয়ায় তাদের দল থেকে বহিষ্কারের হুমকি দেয়া হয়। তবে বহিষ্কার করা হলেও বিজয়ী হলে সাদরে দলে ফিরিয়ে নেয়া হবে এমন আশায় রয়েছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ. লীগ

৪ ফেব্রুয়ারি, ২০২৩
২৯ ডিসেম্বর, ২০২১
৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ