Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকসহ ৭ জনের জামিন বহাল

দুদকের মামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির প্লট নিয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়েরকৃত মামলায় সাংবাদিকসহ সাত আসামির জামিন বহাল রেখেছেন মহানগর দায়েরা জজ আদালত। গতকাল সোমবার আসামিদের উপস্থিতিতে শুনানি শেষে আদালত এ আদেশ দেন। আসামি পক্ষের আইনজীবী শেখ ইফতেখার সাইমুল চৌধুরী ইনকিলাবকে বলেন, আদালত সাংবাদিকসহ সাতজনের জামিন বহাল রেখেছেন। 

অ্যাডভোকেট কফিল উদ্দিন চৌধুরী বলেন, ২১ ডিসেম্বর আদালতে আত্মসমর্পণ করে আসামিরা জামিনের আবেদন করলে আদালত অন্তবর্তীকালীন জামিন দেন। সে জামিন বহাল রেখেছেন আদালত। দুদকের আইনজীবী আবেদনের বিরোধিতা করেন। আসামিদের পক্ষে অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলসহ আইনজীবীরা শুনানিতে অংশ নেন। জামিনপ্রাপ্তরা হলেন-চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির প্রাক্তন চেয়ারম্যান মাহবুব উল আলম, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ শহীদ উল আলম, যুগ্ম সম্পাদক নির্মল চন্দ্র দাশ, তপতী দাশ, তসলিমা খানম ও হোসনে আরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ