Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

মাদক নির্মূলে কোন ছাড় নেই- পুলিশ সুপার মাগুরা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১০:৫০ পিএম

মাদক দ্রব্য নিয়ন্ত্রণে কোন ছাড় নেই। মাগুরা জেলা পুলিশ কাজ করে চলেছে। সরকারের এই পরিকল্পনা বাস্তবায়নে মাগুরা জেলা পুলিশ কাজ করে যাচ্ছে

সোমবার বিকালে মহম্মদপুর থানার আয়োজনে ওপেন হাউজ ডে তে মাগুরার পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, জনগণের সহযোগিতায় মহম্মদপুরকে মাদকমুক্তসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা হবে।

উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা, ইমামসহ নানা শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে উন্মুক্ত আলোচনা মাধ্যমে এই ওপেন হাউজ ডে পালন করা হয়েছে।

মহম্মদপুর থানা চত্বরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাসের সভাপতিত্বে ওপেন হাউজ ডে’র আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি, সহকারী কমিশনার (ভ‚মি) হরেকৃষ্ণ অধিকারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুল মান্নান, অতিরিক্ত পুলিশ সুপার মো: ইব্রাহিম, মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ জি এম শওকত বিপ্লব রেজা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন, মো. বরকত আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আঃ হাই মিয়া, জেলা পরিষদ সদস্য নাজনীন রব্বানী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শারমীন আক্তার রুপালী, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মিজানুর রহমান কাবুলসহ সকল ইউপি’র চেয়ারম্যান ও মেম্বরবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ