Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে ট্রাক চাপায় নিহত ২, ১ ঘন্টা সড়ক অবরোধ

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৫:২৭ এএম

গোপালগঞ্জে ট্রাক চাপায় ২ জন নিহত হয়েছে। সোমবার (১৮ জানুয়ারী) রাতে ঢাকা খুলনা মহাসড়কের মান্দারতলা নিগি পেট্রল পাম্পের সামনে একটি দ্রুতগামী ট্রাক পিছন থেকে একটি রিক্সাকে চাপা দেয়। এতে রিক্সা চালক রিয়াজুল শেখ(২২) সহ এক যাত্রী ঘচনাস্থলেই নিহত হয়। এঘটনায় বিক্ষুব্ধ জনতা ১ ঘন্টা ঢাকা খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা মৎস্য বোঝাই একটি ট্রাক গোপালগঞ্জের মান্দারতলা নিগি পেট্রল পাম্পের সামনে পৌঁছে পিছন থেকে একটি রিক্সাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় রিক্সা চালক রিয়াজুল শেখ(২২) সহ রিক্সায় থাকা এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এসময় বিক্ষুব্ধ জনতা ১ ঘন্টা ঢাকা খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নিহত রিক্সাচালক রিয়াজুল শেখের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার পারকুশলী গ্রামে। রিক্সায় থাকা যাত্রীর নাম পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ