Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আজ ২ দিনের সফরে কক্সবাজার আসছেন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৯:৫৯ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আজ মঙ্গলবার (১৯ জানুয়ারী) ২ দিনের সফরে কক্সবাজার আসছেন।

মঙ্গলবার বেলা দেড়টার দিকে হেলিকপ্টার যোগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি উখিয়ায় রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে অবতরণ করবেন।

সেখানে ক্যাম্প-৪, এক্সটেনশন-এ তে রোহিঙ্গা শরনার্থী মাঝিদের সাথে তিনি মতবিনিময় করবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী একইদিন রাত ৮ টায় কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে বল প্রয়োগে বাস্তুচ্যুত মায়ানমার নাগরিকদের (রোহিঙ্গা শরনার্থীদের) সমন্বয়, ব্যবস্থাপনা ও আইনশৃংখলা সম্পর্কৃত নির্বাহী কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করবেন।

পরদিন ২০ জানুয়ারী বুধবার সকাল সাড়ে ১০ টায় শহরের গোলদীঘি, বায়তুশ শরফ আনঞ্জুমানে ইত্তেহাদ পরিদর্শন, সকাল পৌনে ১১ টায় বিজিবি কর্তৃক উদ্ধারকৃত মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে যোগদান, সকাল সাড়ে ১১টায় ঈদগাঁও পুলিশী তদন্তকেন্দ্রকে থানা হিসাবে রূপান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দেবেন।

একই দিন বিকেল সাড়ে তিনটায় হেলিকপ্টার যোগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কক্সবাজার ত্যাগ করবেন বলে মন্ত্রীর একান্ত সচিব দেওয়ান মাহবুবুর রহমান প্রেরিত সংশোধিত সফরসূচীতে জানা গেছে।

এদিকে গত বছরের ৩১ জুলাই চাঞ্চল্যকর মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ হত্যা, কক্সবাজার থেকে নোয়াখালীর ভাসানাচরে রোহিঙ্গা শরনার্থী হস্তান্তর কার্যক্রম শুরু, কক্সবাজার অঞ্চলে ইয়াবা টেবলেটের কারবার ভয়াবহভাবে বৃদ্ধি পাওয়া, জেলা পুলিশের সকল সদস্য বদলীসহ আরো বিভিন্ন কারণে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খানের এবারের কক্সবাজার সফর খুব গুরুত্বপূর্ণ মনে করছেন-রাজনৈতিক বিশ্লেষকেরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ