Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

অমিতাভের কণ্ঠের সতর্কবার্তা নিয়ে জনস্বার্থ মামলা খারিজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১০:৪৩ এএম

অমিতাভ বচ্চনের কণ্ঠের করোনা সতর্কবার্তা কলার টিউন থেকে সরানোর দাবিতে যে জনস্বার্থ মামলা হয়েছিল, সোমবার তা খারিজ করল দিল্লি হাইকোর্ট।

আদালত জানাল, কলার টিউন থেকে অমিতাভ কণ্ঠের সতর্কবার্তা আগেই সরিয়ে দেওয়া হয়েছে, তাই এখন এই জনস্বার্থ মামলা সম্পূর্ণ অর্থহীন।

এই জনস্বার্থ মামলা দায়ের করা হয়েছিল দিল্লি হাই কোর্টের প্রধান বিচারপতি ডিএন প্যাটেল ও বিচারপতি জ্যোতি সিংয়ের বেঞ্চে। কারণ হিসেবে আবেদনকারী জানিয়েছিলেন, বচ্চন পরিবারের অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন, তাই তাঁকে দিয়ে সতর্কবার্তা মেনে নেওয়া যায় না।

এই জনস্বার্থ মামলা দায়ের হওয়ার সাত দিনের মধ্যেই কলারটিউন থেকে সরানো হয় বিগ-বি’র কণ্ঠ। দেশে টিকাকরণ প্রক্রিয়া শুরুর দু’দিন আগে বৃহস্পতিবার থেকেই নতুন স্লোগানে মহিলা কণ্ঠে কোভিড সতর্কবার্তা চালু হয় কলার টিউনে।

সোমবার সে কথা জানিয়েই, দিল্লি হাই কোর্ট বলে, আগেই অমিতাভের কণ্ঠস্বরের সতর্কতাবার্তা কলার টিউন থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাই এই জনস্বার্থ মামলাটির আর কোনও গুরুত্ব থাকছে না।

সূত্র: আনন্দবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ