Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

করোনার ভ্যাকসিন নিয়েও দলীয়করণের চেষ্টা করছে সরকার: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ২:২১ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, করোনার ভ্যাকসিন নিয়েও দলীয়করণের চেষ্টা করছে সরকার। বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ অভিযোগ করেন।
তিনি বলেন, সারাদেশে ভোট কেন্দ্রের ন্যায় কেন্দ্র করে করোনা ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। ভোট কেন্দ্রে যেমন ভোটাররা যেতে পারে না, শুধুমাত্র দলীয় নেতাকর্মীরা ভোট দেয় তেমনি করোনা ভ্যকসিন কেন্দ্রে শুধুমাত্র দলীয় লোকেরা টিকা পাবে। সাধারণ মানুষ পাবে না। ভিন্ন মতের লোকজনদেরতে টিকা কেন্দ্রে যেতেই দিবে না। সুতরাং ভিন্ন মতের বা বিরোধী দলের লোকেরা করোনা ভ্যাকসিন পাবে কি না যথেষ্ট সন্দেহ রয়েছে। সম্পূর্ণ দলীয়করণের জন্য তা করা হয়েছে। বিরোধী দলের নেতাকর্মীরা যাতে টিকা না পেতে পারে সেজন্যই এ ব্যবস্থা। ভারত থেকে আনা করোনা ভ্যাকসিনের কার্যকারিতা নিয়েও সংশয় প্রকাশ করেন তিনি। তিনি বলেন ভারতে করোনা ভ্যাকসিন নিয়ে মানুষ অসুস্থ হয়ে পড়ছে। সেই ভ্যাকসিন বাংলাদেশে আনা হচ্ছে। বিএনপি এবং বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা এ সময় জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং ফাতেহা পাঠ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ