Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

আমি শাড়ি ঠিক করবো না নাচবো? - মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ২:২৮ পিএম

গত রোববার অনুষ্ঠিত হয়ে গেল জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪৪তম আসর। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত জমকালো এই আয়োজনে পারফর্ম করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। কিন্তু পারফর্ম করার সময় বিপাকে পড়েন মাহি, বারবার খুলে যাচ্ছিল তার শাড়ির আঁচল।

সেই অনুষ্ঠানের একটি ভিডিও ফেসবুকে শেয়ার করে মাহি লিখেছেন, ‘আমার জীবনের ভয়াবহ ঘটনাটা আজকেই ঘটতে হলো? তাও আবার এত এত গুণী ব্যক্তিদের সামনেই!’

মাহি বলেন, ‘আমি শাড়ি ঠিক করবো না নাচবো। আমার মন খুব খুব খুব বেশি খারাপ। আমি জানি না কারা কারা আমার অনুষ্ঠান দেখেছেন। বিশ্বাস করুন, আমি একটু আগে রিহার্সেল করে গেলাম, সব ঠিকঠাক। স্টেজে উঠলাম, আমার শাড়ি খুলে গেল। আমার স্টেপ সব মাথা থেকে আউট হয়ে গেল। আমার শাড়ি খুলে যাচ্ছিল, এটা ভাবা যায়। আমার খুব বেশি মন খারাপ। ঠিক আছে অন্য কোন অনুষ্ঠান হলে মন খারাপ এত লাগতো না।’

উল্লেখ্য, মাহি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘নবাব এলএল.বি’। অনন্য মামুন পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।



 

Show all comments
  • MD.BORATUZZAMAN ১৯ জানুয়ারি, ২০২১, ২:৫৩ পিএম says : 0
    OOLLLEEE GOLO GOLO
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন