Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

কারিনার নীল কাফতানের চাহিদা তুঙ্গে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৩:০৮ পিএম

সাইফ আর তৈমুরের সঙ্গে রবিবারই নিজের নতুন বাড়িতে এসেছিলেন কারিনা কাপূর খান। নতুন বাড়িতে প্রথম দিনের পোশাক হিসেবে কারিনা বেছে নেন নীল রঙের একটি কাফতান। আর সেই কাফতানই মন জিতেছে নেটাগরিকদের। সমাজ মাধ্যমে সেই কাফতানের ছবি সামনে আসতেই অনলাইন শপিংয়ে তুঙ্গে উঠেছে নীল কাফতানের চাহিদা। মজার ব্যাপার হল অনলাইনেও ১৯৯৯ টাকায় এরই মধ্যে বিক্রি হতে শুরু করেছে একেবারে হুবহু নীল কাফতান।

তাঁর নীল কাফতানের ছবিটি অবশ্য কারিনা নিজে পোস্ট করেননি। নতুন বাড়ির গৃহপ্রবেশে হাজির ছিলেন বোন কারিশ্মা কাপূর। কারিশ্মাই বোন কারিনার ছবি দিয়েছেন ইনস্টার পাতায়। ছবিতে নীল রঙের কাফতানে স্পষ্ট কারিনার বেবি বাম্প। বাড়ির ছাদে দিদি কারিশ্মার পাশে বসে আছেন তিনি। মেক আপ করেননি। পরেননি কোনও গয়নাও। তবে মাতৃত্বকালীন গ্ল্যামার আর একচিলতে হাসিতেই সম্পূর্ণ হয়েছে কারিনার বেবি বাম্প লুক। কারিনার এই লুকেই কাত হয়েছেন নেট-নাগরিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ