Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আম্মা’ ছাড়লেন আমান ভার্মা

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা আমান ভার্মা জি টিভির ‘এক মা জো লাখোঁ কে লিয়ে বানি আম্মা’ সিরিয়ালে তার অংশের কাজ শেষ করেছেন। সিরিয়ালটিতে তিনি শেখরন শেট্টি ওরফে আন্না’র ভূমিকায় অভিনয় করে এসেছেন। সম্প্রতি শেষ দিনের শুটিংয়ে অংশ নেবার পর তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। শেখরনের ভূমিকা সিরিয়ালটিতে অচিরেই শেষ হবে বলে জানা গেছে।
“আমি ‘আম্মা’র মত একটি শোতে কাজ করার সুযোগ পেয়েছিলাম বলে নিজেকে ধন্য মনে করছি। এটি এমন এক ধারা গল্প যা আগে ভারতীয় টেলিভিশনে আগে কখনও দেখানো হয়নি। শেখরন শেট্টির ভূমিকায় অভিনয় আমার জন্য অবশ্যই একটি চ্যালেঞ্জ ছিল, তবে একই সঙ্গে তা ছিল উপভোগ্য,” আমান বলেন।
“চরিত্রটিকে বাস্তব করে তুলবার জন্য আমি এবং ক্রিয়েটিভ টিম অনেক পরিশ্রম করেছি। আমার আশপাশের দক্ষিণ ভারতীয়দের কাছ থেকে প্রতিদিনই কিছু না কিছু তেলুগু শব্দ শিখেছি। আর তা উপভোগও করেছি,” তিনি আরও বলেন।
আমান এর আগে ‘কিউঁকি সাস ভি কাভি বহু থি’, ‘কেহতা হ্যায় দিল’, ‘খুল যা সিম সিম’ এবং ‘সুপারকপস ভার্সেস সুপারভিলেন্স’ শোগুলোতে কাজ করেছেন। তিনি জানান ‘এক মা জো লাখোঁ কে লিয়ে বানি আম্মা’ সিরিয়ালে সায় দেয়া ছিল তার ক্যারিয়ারের সবচেয়ে ভাল সিদ্ধান্ত।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘আম্মা’ ছাড়লেন আমান ভার্মা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ