Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

প্রকাশ্যে এলো ‘লাইগার’ সিনেমার ফার্স্ট লুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৩:৩৭ পিএম

‘লাইগার’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ হল সোমবার। ইতিমধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে ভারত জুড়ে। করণ জোহরের সঙ্গে হাত মেলালেন ‘কবীর সিংহ’ খ্যাত বিজয় দেবারাকোন্ডা। করণ জোহরের পোস্ট পড়তেই নতুন এই প্যাকেজ নিয়ে চর্চা শুরু ভারতের উত্তর থেকে দক্ষিণ।

নতুন ছবি ‘লাইগার’-এর ফার্স্ট লুক প্রকাশ পেল করণ জোহর ও ধর্ম প্রোডাকশনের হাত ধরে। ছবিটিতে দেখা যাচ্ছে, হাতে গ্লাভস পরে পাঞ্চিং স্টাইলে পোজ দিচ্ছেন দেবারাকোন্ডা। তাঁর পিছনে বাঘের দু’টো চোখ।

তেলুগু ছবির সুপারস্টার বিজয় দেবারাকোন্ডাকে নিয়ে তোলপাড় শুরু হয় ‘কবীর সিংহ’ ছবির পর থেকে। ছবিটি যদিও মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল, কিন্তু দেবারাকোন্ডার অনুরাগীর সংখ্যা বেড়ে যায় হু হু করে। সেই উত্তেজনাকে কাজে লাগিয়েই পরিচালক ও প্রযোজক করণ জোহর বলিউডে নিয়ে এলেন সুপারস্টারকে। তাঁর প্রযোজনায় মুম্বই ইন্ডাস্ট্রিতে পা রাখলেন ‘কবীর সিংহ’।

জানা গিয়েছে, ছবিটির পরিচালনায় রয়েছেন তেলুগু ছবির বিখ্যাত পরিচালক পুরী জগন্নাথ। ছবিটি কেবল হিন্দিতে না, তেলুগু, তামিল, কন্নড়, মালায়লাম ভাষাতেও মুক্তি পাবে। প্যান ইন্ডিয়া অ্যাকশন ছবিতে দেবারাকোন্ডার সঙ্গে দেখা যাবে অভিনেত্রী অনন্যা পান্ডেকে। দু’জনের রসায়ন নিয়ে ইতিমধ্যে জল্পনা শুরু বলিউডে।

এর থেকে বেশি বিশেষ কিছু তথ্য এখনও মেলেনি। ‘লাইগার’-এর অপেক্ষায় গোটা দেশ।

সূত্রঃ আনন্দবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ