Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাইপকাস্ট হতে চান না অদিতি রাও হায়দারি

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী অদিতি রাও হায়দারি জানিয়েছেন তিনি এমন কিছু করবেন না যাতে চলচ্চিত্র জগতে তিনি একই ধরনের ভূমিকার আবর্তে পড়ে যান।
“এখানে বড় হইনি বলে আমি চলচ্চিত্র এবং এই জগত সম্পর্কে কিছুই জানতাম না। কিন্তু আমি একজন অভিনেত্রী হিসেবে কখনও এমন করব না যাতে টাইপকাস্ট হয়ে পড়ি,” অদিতি বলেন।
“শিল্পীরা ভাল গল্প, ভাল ভূমিকা চায় আর সেটাই হল গুরুত্বপূর্ণ। বিভিন্ন ধরনের চরিত্র করায় অনেক মজা আছে..ভিন্ন ভিন্ন ধরনের চলচ্চিত্রে কাজ করার অর্থ হল বিভিন্ন ধরনের গল্প বলা,” তিনি বলেন।
তিনি সম্প্রতি মনি রতœমের একটি চলচ্চিত্রে কাজ করার সুযোগ লাভ করেছেন। তিনি জানিয়েছেন এটি তার কাছে স্বপ্ন পূরণের মত। তিনি বলেন, “আমি মনি রতœমের একটি ফিল্মে কাজ করা সুযোগ পেয়েছি। শৈশবে আমি তার ফিল্ম দেখেছি। তখন থেকেই ভাবতাম তার ফিল্মে যদি একদিন কাজ করা যায়। যদি স্বপ্ন সত্যের কাছাকাছি হয় তা বাস্তবে পরিণত হতে পারে। শুধু মনোনিবেশ করতে হয়। পরিচালকরা জাদু সৃষ্টি করতে পারে। আর অভিনয়শিল্পীরা হল জাদু। দৃঢ়প্রতিজ্ঞ হলে স্বপ্ন বাস্তব হয়।”
অদিতি রতœমের ‘কাট্রু ভেলিইডাই’ চলচ্চিত্রে কার্থির সঙ্গে অভিনয় করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাইপকাস্ট হতে চান না অদিতি রাও হায়দারি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ