Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

বিকাশ অ্যাপ রেফার করে বোনাস পাওয়ার সুযোগ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৫:১৩ পিএম

বিকাশ অ্যাপ রেফার করে গ্রাহক তার প্রিয়জনকে অ্যাপ ব্যবহারে উৎসাহিত করার মাধ্যমে পেতে পারেন ১০০ টাকা বোনাস। বিকাশের এই রেফারেল ক্যাম্পেইন চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। এদিকে প্রথমবার অ্যাপ ব্যবহারকারীও এই সময়ের মধ্যে পেতে পারেন ৫০ টাকা পর্যন্ত বোনাস। বিকাশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, রেফার করা লিংক থেকে কেউ বিকাশ অ্যাপে প্রথমবার লগ ইন করে যেকোনো লেনদেন করলেই যিনি রেফার করেছেন তিনি পাবেন ১০০ টাকা বোনাস। ক্যাম্পেইন চলাকালীন সময়ের মধ্যে একজন বিকাশ গ্রাহক যতজনকে খুশি লিংক পাঠাতে পারেন এবং তা থেকে সফল লগ ইন শেষে যেকোনো লেনদেন হলেই প্রতিবারই তার ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ থাকছে।

বর্তমান বিকাশ গ্রাহকরা যাদের বিকাশ অ্যাপ নেই তারাও যদি প্রথমবার বিকাশ অ্যাপ থেকে যেকোনো পরিমাণ মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করেন তাদের জন্যও এই ২৫ টাকা ক্যাশব্যাক অফারটি প্রযোজ্য হবে। এই অফারটিও ৩১ মার্চ ২০২১ পর্যন্ত চলবে। প্রতিটি সফল রেফারেলের ভিত্তিতে নতুন গ্রাহকের অ্যাপ লগ ইন ও লেনদেনের জন্য দুই কর্মদিবসের মধ্যে বোনাস দেয়া হবে।

এর আগে বিভিন্ন সময়ে চলা রেফারেল ক্যাম্পেইনগুলোতে অংশ নিয়ে বাড়তি আয়ের পথ তৈরি করেছেন হাজারো বিকাশ গ্রাহক। বিকাশ অ্যাপ রেফার করে বাড়তি আয় করতে চাইলে গ্রাহকরা www.bkash.com/bn/100taka-referral ওয়েবসাইট ভিজিট করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ

১৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ