Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

সোনামসজিদে জামায়াত নেতার এনজিও’র গ্রাহককে হয়রানির অভিযোগ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৬:৪৪ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জামায়াত নেতা আকবর হোসেনের মালিকানাধীন সোনামসজিদ সমতা সোসাইটি পল্লী উন্নয়ন প্রকল্পের এক গ্রাহককে হয়রানির অভিযোগ উঠেছে। এ নিয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।

মঙ্গলবার দুপুরে কানসাট বলাকা মার্কেটে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভুক্তভোগী তারেক রহমান বলেন, গত তিন বছর আগে ৩৮ লাখ টাকা ঋণ নিয়ে পাথরের ব্যবসা করে আসছিলেন। পরবর্তীতে প্রায় ২২ লাখ টাকা পরিশোধ করে। অবশিষ্ট ১৬ লাখ টাকার কিস্তি করোনাকালে দিতে না পারায় প্রাণনাশের হুমকি ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। প্রতিকার চেয়ে স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য, একই সংস্থার আরো একজন পরিচালক ও আকবর হোসেনের সহযোগী আহসান হাবিব একইভাবে আমার ভাই আতিকুর রহমানের বিরুদ্ধে ৩৮ লাখ ৮০ হাজার টাকা পাওনা দেখিয়ে অভিযোগ করেন, যা প্রমাণিত হয়েছে। জামায়াত নেতা আকবর হোসেনের নামে বেশ কয়েকটি রাজনৈতিক মামলা চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ