Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে তিন নাটক

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক : জীবনের অনুভ‚তিগুলোর মাঝে ভালোবাসা এক বিচিত্র অনুভ‚তির নাম। ভালোবাসা মানে বিশ্বাস, ভালোবাসা মানে সাহস। ভালোবাসা মানে ভয় ভেঙে বাধা পেরিয়ে কাছে আসার সাহসী গল্প। প্রতি বছরের মতো এবারও ভালোবাসা দিবসকে সামনে রেখে ইউনিলিভার বাংলাদেশ-এর অন্যতম ব্র্যান্ড ‘ক্লোজআপ’ আয়োজন করেছে ‘কাছে আসার সাহসী গল্প’ প্রতিযোগিতা। গত ৭ জানুয়ারি, ২০১৬ থেকে ভালোবাসার সাহসী গল্প আহŸানের মাধ্যমে শুরু হয় এই প্রতিযোগিতা। সাধারণ মানুষের ভালোবাসার অসাধারণ গল্পগুলো সবাইকে জানানোই প্রতিযোগিতার উদ্দেশ্য। ২৫ জানুয়ারি ২০১৬ পর্যন্ত সারাদেশ থেকে ভালোবাসার অসংখ্য গল্প জমা পড়ে জিপিও বক্স ও ক্লোজআপ-এর মেইলে। কাগজ আর ক¤িপউটার স্ক্রিনে ভেসে ওঠে কাছে আসার হাজারো সাহসী গল্প। সেই গল্পগুলো থেকে নির্বাচিত সেরা তিনটি গল্প নিয়ে দেশের খ্যাতিমান তিন নির্মাতা শাফায়েত মনসুর রানা, মাবরুর রশিদ বান্নাহ এবং রুবায়েত মাহমুদ নির্মাণ করছেন তিনটি নাটক। নাটকগুলোতে অভিনয় করছেন তাহসান, মেহজাবিন, জন, জোভান, সাবিলা, শখ, নিলয়সহ অনেকে। ভালোবাসা দিবসে রাত ৮-৪৫ মিনিটে নাটকগুলো প্রচার হবে বাংলাভিশনে। প্রতিযোগিতায় নির্বাচিত সেরা তিন গল্পকার হলেন আফসানা কাশেম মিমি, শিহাব আর-রাসাদ নির্ঝর এবং শাকিল আহমেদ রিসান।



 

Show all comments
  • ওমায়ের আহমেদ শাওন ২ জানুয়ারি, ২০১৮, ৯:৫০ এএম says : 0
    নিয়মিত সদস্য হতে চাই।
    Total Reply(0) Reply
  • SANTO ১৮ জানুয়ারি, ২০১৯, ১১:০৭ এএম says : 0
    প্রথম ফেইসবুক-এই পরিচয়,স্মৃতি টা যেন ছিলোএক অসাধারণ আবেগ, ভালোবাসি খুব,হয়তো আমার ছেয়েও আমার #kolixxa আমাকে বেশিই ভালোবাসে,তবে ব্রেক-আপ টা হয় নি কিন্তু রিলেশনএর শেষের দিক টা যেন খুবই সুন্দর মুহুর্ত, কিন্তু আবেগ গুলা যেন মাঝে মাঝে চুটে যাই আমার তাস্নুর #দুয়ারেই,।কিন্তু ভালোলাগা থেকেই হয়ত ভালোবাসা হয় আর আমাদের ঠিকইতার বিপরীত হয়েছে আমাদের ভালোবাসা হওয়ার পরই আমরা দুজন দুজন কে দেখতে পাই,আল্লাহ পাকের এক অসাধারণ দৃষ্টি হয়ত আমাদের উপর ছিলো তাই দেখা হওয়ার সময় দুজন এরই দুজন কে ভালোবাসা থেকে ভালোলাগা ও শুরু হলো।কিন্তু সত্যি কথা টা এমন ই যে আমার ফ্যামিলি হিসেবে আমার কলিজার ফ্যামিলি টা একটু মধ্যবিত্ত পরিবার,কিন্তু আমি আজ বলব যে আমার কলিযার ছেয়েও আমি সব দিকেই কম,অর্থ বিত্ত বংশ আর ভালোলাগার দিক টিও। আর ভালোবাসা টা যেন ঠিক আমার মনের মতই তাই রোজই তাকে আল্লাহ এর দরবারে হাঁসিল করে নি।ইনশআল্লাহ একদিন ওকে নিজের করে নিবোই।আজ দুইজনেরই চেষ্টা।আর আমাদের ভালোবাসা টা ঠিক যেন সুন্দর একটা ফ্যামিলি,তবে আমাদের কখনও ইনশাল্লাহ এমন হবে না যে আল্লাহ আমাদের দুইজনকে মিলাবেন না তবে আমার কাছে আমার ভালোবাসার আরেক নাম #তাস্নু আমার #হাবিবি আমার #স্পন্দন তবে সত্যি যতই আমি ওকে ভালোবাসি যেন ওর জন্য এই ভালোবাসা টুকু কমই মনে হয়। মন চাই যে #heart টা বের করে দেখাই ওরে দেখো না সোনা ভালোবাসা টার সৃষ্টি তোর জন্য এখান থেকে, এই তো আমার ওর কাছে যাওয়ার #কাছে আসার গল্প আমার তাস্নু
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে তিন নাটক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ