Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

কালীগঞ্জে অসুস্থ শিশু সাজিমের চিকিৎসায় পাশে দাঁড়ালেন সাংসদ কন্যা ডরিন

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৮:১১ পিএম

অসুস্থ শিশুর চিকিৎসায় এগিয়ে এলেন সাংসদ কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন। ডরিন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের ছোট মেয়ে। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৮নং মালিয়াট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মাগুরা গ্রামের সবুজ হোসেনের দেড় বছরের ছেলে সাজিম বাল্পের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি। জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের চিকিৎসক বলেছেন তিন মাসের মধ্যে অপারেশন করতে হবে। চিকিৎসা করাতে পারলে সুস্থ হয়ে যাবে সাজিম। অপারেশন করার জন্য খরচ হবে দেড় লাখ টাকা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানবিক এ পোষ্টটি দেখে সাহায্যের হাত বাড়িয়ে দেন সাংসদ কন্যা ডরিন। ডরিনের নির্দেশে মঙ্গলবার বিকালে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন ও সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোল্যার নেতৃত্বে একটি দল অসুস্থ সাজিমদের বাড়িতে যান। সাজিমের পিতা সবুজ হোসেনের হাতে চিকিৎসার জন্য ডরিনের দেওয়া অর্থ তুলে দেন। মুমতারিন ফেরদৌস ডরিন লেখা পাড়ার প্রয়োজনে ঢাকায় থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ

১২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ