Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

অভ্যন্তরীণ ডেস্ক : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দি ও নওগাঁর ধামইরহাটে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, দাউদকান্দিতে অসহায় ও হতদরিদ্রদের মাঝে কম্বল ও চাদর বিতরণ করা হয়। গত সোমবার উপজেলার পদুয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম মনির হোসেন সরকারের নিজ উদ্যোগে এ কম্বল ও চাদর বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব সাদ্দাম হোসেন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সচিব সাদ্দাম হোসেন জানান, প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে প্রাপ্ত কম্বল বিতরণের পূর্বে তালিকা পূর্বক বিতরণ কার্যক্রম চলছে। এর আগে চেয়ারম্যান এসএম মনির হোসেন সরকার নিজ তহবিল থেকে হতদরিদ্রের মাঝে বস্ত্র ও চাদর বিতরণ করেন।
ধামইরহাট (নওগাঁ) উপজেলা সংবাদদাতা জানান, ধামইরহাট সীমান্তে দুই শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার সীমান্তবর্তী বেলঘরিয়া, কয়রাপাড়া, টুটিকাটা, দূর্গাপুর ও উত্তর চকরহমত গ্রামের এতিম ও অসহায় মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন, বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পত্মীতলা ১৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এস এম নাহিদ আরেফিন সুমনসহ বিজিবির কর্মকর্তাগণ। এ ব্যাপারে ১৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল নাহিদ আরেফিন সুমন বলেন, প্রতি বছরের ন্যায় এবারও শীতার্ত মানুষের পাশে কম্বল নিয়ে পাশে দাঁড়িয়েছেন বিজিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন