Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

নজরুল সভাপতি ও আখতার সম্পাদক

সুনামগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে মোহাম্মদ নজরুল ইসলাম সভাপতি ও আখতারুজ্জামান আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত সোমবার সকাল ৯টা থেকে চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে জেলা আইনজীবী সমিতির সদস্যবৃন্দ তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করে সিনিয়র আইনজীবী সৈয়দ জওয়াদুল ফওয়াদ এবং নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, বিশ্বজিৎ চক্রবর্তী ও মো. সামসুর রহমান। রাত ৯টায় প্রধান নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফলে ১৮৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. নজরুল ইসলাম। তার নিকট প্রতিদ্ব›দ্বী সৈয়দ শামছুল ইসলাম পেয়েছেন ১১২ ভোট।
সহ-সভাপতি পদে দুইজন নির্বাচিত হয়েছেন। ২৪২ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আজিজুর রউফ এবং মো. নানু মিয়া পেয়েছেন ২০৬ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আখতারুজ্জামান আহমদ। সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দুইজন। এ পদে হাসান মাহবুব সাদী পেয়েছে ২৫৬ ভোট ও মো. রমজান আলী পেয়েছেন ২১২ ভোট। বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন, পাঠাগার সম্পাদক মনজু মিয়া, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক জিয়াউর রহমান। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. সাজ্জাদুর রহমান। নির্বাহী সদস্য মো. ফরিদ উন নবী, মো. আব্দুল হক, মো. শেনে নূর আলী, মো. আনোয়ার হোসেন ও মোহাম্মদ শাহীনুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন