Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

যানচলাচল ঝুঁকিপূর্ণ চরম ভোগান্তি

কাপ্তাই-চট্টগ্রাম সড়ক

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কাপ্তাই-চট্টগ্রাম সড়কে ঝুঁকিপূর্ণভাবে চলছে পরিবহন। কাপ্তাই বালুচর প্রশান্তি পার্কের পাশে স্টিলের লোহার ঝুলন্ত ব্রিজটির দু’পাশে ব্যাপক ভাঙন দেখা দিয়েছে। যার কারণে যানচলাচলে প্রতিনিয়ত বিপদের সম্মুখীন হচ্ছে চালক যাত্রীরা। 

জানা যায়, স্টিল ব্রিজ ভাঙনের ফলে ইতোমধ্যে কাপ্তাই-চট্টগ্রামের অনেক যানচলাচল করতে গিয়ে গাড়ির চাকা ভেঙে চাকা পানচারসহ বিভিন্ন ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত বাসচালক রহমান, ট্রাক চালক পলাশ, সিএনজি চালক করিম ও বাইকচালক তরিল উল্লাহ এ প্রতিবেদককে বলেন, আমরা গাড়ি চালাতে গিয়ে অনেক ঝুঁকির মধ্যে পড়তে হয়। এমনকি বিভিন্ন সময় চাকাপনচারসহ বিভিন্ন ক্ষতিগ্রস্ত হয়েছি। এ মহাসড়ক দিয়ে প্রতিনিয়ত কোটি কোটি টাকার গাছ, বাঁশসহ কাঁচা মালামাল বিভিন্ন জেলায় পরিবহন করছে। তারা আরো বলেন, ক্ষতিগ্রস্ত প্লেট দুটিকে তুলে নতুনভাবে তা স্থাপন করা হলে যানচলাচলের সকলের সুবিধা হতো। তা করা না হলে আরো বড় ধরনের সমস্যার সম্মুখীন হবে বলে পরিবহন চালকরা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক

৭ ডিসেম্বর, ২০২০
২৫ নভেম্বর, ২০২০
১৮ নভেম্বর, ২০২০
১২ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন