Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

শোক সংবাদ

মোসা. মাহিনুর আমিন

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

দৈনিক ইনকিলাবের পটুয়াখালীর গলাচিপা সংবাদদাতার একমাত্র মেয়ের শ্বাশুড়ি মোসা. মাহিনুর আমিন (৬০) গতকাল মঙ্গলবার নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি ওয়া রাজিউন)। মৃত্যুকালে তিনি তার পরিবারকে বলে গেছেন আমি তো চলে যাচ্ছি আমার ছেলের হত্যার বিচার যেন আল্লাহ তায়ালা করেন।
গতকাল মঙ্গলবার বাদ মাগরিব জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে ছেলের ডান পাশে দাফন করা হয়। মরহুম মাহিনুর গলাচিপা উপজেলার কালিকাপুর গ্রামের বদরুল ইসলামের স্ত্রী।
মাহবুবা রহমান লীলা
দৈনিক সংবাদ পত্রিকার গলাচিপা প্রতিনিধি ও গলাচিপা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড-এর মাতা এবং পানপট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমানের সহধর্মিণী মাহবুবা রহমান লীলা (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সকাল ৮টা ৩০ মিনিটে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ছাড়া তিনি উপজেলা বিএনপির মহিলা বিষয়ক ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার সকালে গলাচিপা পৌরসভার জৈনপুরী খানকায় ১ম জানাজা ও পরে পানপট্টি ইউনিয়নের গ্রামের বাড়িতে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন