Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

দৌলতপুরে অবৈধভাবে সড়ক খনন

এলাকাবাসীর অভিযোগ

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে অবৈধভাবে এক্সট্রামিটার দিয়ে জনবহুল সড়ক খনন করেছে স্থানীয় প্রভাবশালী একটি চক্র। প্রশাসনকে না জানিয়ে ব্যক্তি স্বার্থে স্থানীয় সরকার ও প্রকৗশল বিভাগের (এলজিইডি) তারাগুনিয়া-বৈরাগীরচর সড়ক খনন করায় বেড়েছে জনদুর্ভোগ। এ ঘটনায় গতকাল দুপুরে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন এলাকাবাসী।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার তারাগুনিয়া-বৈরাগীরচর রাস্তার মাঝে মৃত হাজী জুব্বার আলীর বাড়ির সামনে এলাকার এক প্রভাবশালী ব্যক্তি ফিলিপনগর দফাদার পাড়া গ্রামে পুকুর খননের মাটি বিভিন্ন ইটভাটায় বিক্রির জন্য ১০ চাকার ড্রাম ট্রাক ব্যবহারের উদ্দেশ্যে এক্সট্রামিটার দিয়ে রাস্তা খনন করছে। এ অবস্থায় রাস্তাটি ভেঙে জনগণের চলাচল অনুপোযোগি হয়ে পড়েছে। জনদুর্ভোগ লাঘবে এক্সট্রামিটার দিয়ে অবৈধভাবে রাস্তা খনন বন্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ভুক্তভোগী এলাকাবাসী।
এ বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, রাস্তা খনন বন্ধে ইতোমধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন