Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

কর্ণফুলী সরকারি কলেজে বই প্রদান করলেন রাঙ্গামাটির ডিসি

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৯:১১ পিএম

সুবিধাবঞ্চিত দুর্গম রাঙ্গামাটি পার্বত্য জেলায় শিক্ষার আলো প্রসারে শিক্ষাদরদী জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, সংস্কার,গরীব-মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠ্যবই প্রদান এবং আর্থিক সহায়তা সহ বিভিন্ন উন্নয়নমুলক শিক্ষা কার্যক্রম পরিচালনা করে শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রেখে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ জানুয়ারী) কাপ্তাই উপজেলার কর্ণফুলী সরকারি কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের জন্য বেশ কিছু মূল্যবান বই প্রদান করেছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। উক্ত বই সমূহ গ্রহণ করেন কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী।

মানসম্মত শিক্ষার বিস্তারে কর্ণফুলী সরকারি কলেজকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ। এছাড়াও তিনি কর্ণফুলী সরকারি কলেজের লাইব্রেরীর জন্য দুইটি আলমারি, দুইটি কম্পিউটার ও অন্যান্য শিক্ষাসামগ্রী দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্য যে গত দুই বছর পূর্বে কর্ণফুলী সরকারি কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের উদ্বোধন করেছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙামাটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ