Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ব্যক্তিগত পকেট ভারি করার দিন শেষ হয়ে আসছে

শেখ পরশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন- ব্যক্তিগত পকেট ভারি করার দিন শেষ হয়ে আসছে। ব্যক্তি কেন্দ্রিক রাজনীতি করার দিনও শেষ হয়ে আসছে। যুবলীগের নেতা-কর্মীদের নির্দেশ দিচ্ছি- আপনারা রাজনীতি করবেন সাধারণ, গরীব-দুঃখী ও অসহায় মানুষের জন্য। শুধু নিজ এবং নিজের পরিবারের জন্য ভাবলে হবে না, সমাজের সবার জন্য ভাবতে হবে, প্রতিবেশীদের জন্য ভাবতে হবে, ভাবতে হবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য।

গতকাল যাত্রাবাড়ীর দনিয়া কলেজ মাঠে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনু সুভাষ সিংহ রায়, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

এ সময় পরশ আরো বলেন, সমগ্র যুবলীগের নেতৃবৃন্দ গরীব-দুঃখী, অসহায় মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে দাঁড়িয়েছে। এটা ত্রাণ নয়, এটা উপহার স্বরূপ। তিনি উপস্থিত শীতার্ত মানুষকে উদ্দেশ্য করে বলেন-আপনাদের অধিকার আছে সম্মান পাওয়ার, আপনাদের অধিকার আছে এদেশের সম্পদের ওপর। তিনি বলেন, মধ্য আয়ের দেশ হিসেবে আপনাদের সকল সুযোগ সুবিধা দেওয়ার চেষ্টা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পরশ বলেন, মানুষের অধিকার আদায়ে কখনো পিছপা হবেন না। বঙ্গবন্ধু লড়াই করেছেন বিদেশী ঔপনিবেশিক শক্তির বিরুদ্ধে, আর আমাদের লড়াই করতে হবে ভূমি দস্যু, চাঁদাবাজ ও ঘুষখোরদের বিরুদ্ধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

২৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন